• রাত ১:২৬ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
জরিমানার খাঁড়াতেও মুখ খোলেননি, অবশেষে কথা ফুটল এমবাপের মুখে! কী বললেন ফরাসি ফুটবলার

জরিমানার খাঁড়াতেও মুখ খোলেননি, অবশেষে কথা ফুটল এমবাপের মুখে! কী বললেন ফরাসি ফুটবলার

Logo


বিশ্বকাপে একের পর এক গোল করলেও কোনও কথা বলছিলেন না কিলিয়ান এমবাপে। অবশেষে বিশ্বকাপের ফাইনালে উঠে মুখ খুললেন তিনি। কী বলেছেন ফরাসি স্ট্রাইকার?

জরিমানার খাঁড়া ঝুলছিল কিলিয়ান এমবাপের উপর। জরিমানা করা হতে পারত ফরাসি ফুটবল ফেডারেশনকেও। কিন্তু তার পরেও কথা বলেননি এমবাপে। বিশ্বকাপের ফাইনালে ওঠার পরে অবশেষে কথা বললেন তিনি। তবে সংবাদমাধ্যমে নয়। কোনও ভিডিয়ো বার্তাতেও নয়। এক লাইনের একটি টুইটে মৌনতা ভেঙেছেন বিশ্বকাপের সোনার বুটের দৌড়ে থাকা স্ট্রাইকার।

মরক্কোকে হারিয়ে ফাইনালে ওঠার পরে টুইটে এমবাপে লিখেছেন, ‘‘পর পর দুটো বিশ্বকাপের ফাইনাল।’’ ১৯৫৮ ও ১৯৬২ সালে ব্রাজিল পর পর দু’টি বিশ্বকাপ জিতেছিল। সেই সুযোগ রয়েছে এমবাপেদের সামনে। রবিবার আর্জেন্টিনাকে হারাতে পারলেই পর পর দু’বার বিশ্বচ্যাম্পিয়ন হবেন তাঁরা।

কিন্তু কেন কথা বলতে চান না এমবাপে? তার এক মাত্র কারণ, সাংবাদিকদের মুখোমুখি না হওয়া। অন্য সময় তো বটেই, ম্যাচের সেরার পুরস্কার পাওয়ার পরে নিয়ম মেনে যে সাংবাদিক বৈঠকে যেতে হয়, সেখানেও যাচ্ছেন না এমবাপে। এর ফলে অস্বস্তিতে পড়েছে দল। ফরাসি ফুটবল ফেডারেশনকে এক বার সতর্ক করেছে ফিফা। সেই সতর্কবার্তার পরে সংবাদমাধ্যমের সামনে এক বার মুখ খোলেন এমবাপে। তিনি বলেন, ‘‘আমি জানি সংবাদমাধ্যমে কথা না বলায় অনেকে অনেক কিছু বলছেন। সংবাদমাধ্যমের বিরুদ্ধে আমার কোনও ক্ষোভ নেই। কিন্তু আমি এখন শুধু বিশ্বকাপে মন দিতে চাই। খেলার বাইরে কিছু ভাবতে চাইছি না। তাই সংবাদমাধ্যমের মুখোমুখি হচ্ছি না।’’

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution